service type

সার্ভিস টাইপ

সার্ভিস টাইপে মোট ১১ টি অপশন রয়েছে যা ফেসবুক প্রমোশন এবং বুস্টিং পেজে দেওয়া হয়েছে। এবং এইগুলোর কাজ কি কাজ খুব স্বল্প করে এইখানে দেয়া হচ্ছে ডিটেলস আমাদের হেল্প পেজে পেয়ে যাবেন।

১ম অপশন: [Page promote] পেজ প্রমোট — পেজের লাইক বাড়াতে মূলত এই প্রমোশনটি করা হয়ে থাকে।

২য় অপশন : [Post Boost: Connect and chat with potential customers] পোস্ট বুস্ট পটেনশিয়াল কাস্টমারের সাথে চ্যাট কথার জন্য— মূলত এই বুস্ট টি পোস্ট এর জন্য করা হয়ে থাকে ডাইরেক্ট কাস্টমারদের সাথে মেসেজিং করে সার্ভিস /প্রোডাক্ট সেল দেয়ার জন্য এই বুস্টটি ভালো।

৩য় অপশন :[Post Boost:Get more people to react,comment and share]পোস্ট বুস্ট এনগেজমেন্ট বা লাইক, কমেন্ট এবং শেয়ার এর জন্য—মূলত এটিও পোস্ট বুস্ট তবে এই বুস্টিং পোস্টে অনেক লাইক কমেন্ট & শেয়ার হয়ে থাকে ব্র্যান্ডিং & লোকাল শপদের জন্য এই বুস্টটি খুবই ভালো রিচ দেয়।

৪র্থ অপশন : [Messenger Ads [Not visible at ad center]]মেসেঞ্জার অ্যাডস— যেহেতু এখন মানুষ বেশি মেসেঞ্জার ইউজ করে এবং ডাইরেক্টলি চয়েস হলে আস্ক করে তাই এটি খুবই জনপ্রিয় সেলের জন্য তবে এটি অ্যাডভান্স লেভেল অ্যাড হওয়াতে পাওয়ার এডিটর দিয়ে করতে হয় এবং সিঙ্গাল ইমেজ কিংবা ক্যারাসোল বা স্লাইড ফরমেট করে দেয়া যায়। এই অ্যাডটি অ্যাড সেন্টারে দেখা যায় না।

৫ম অপশন : [Video Views]ভিডিও ভিউস—ফেসবুক ২ সেকেন্ড ভিডিও কেউ দেখলে কাউন্ট করে কিন্তু এই কাউন্ট কে কেন্দ্র করে আবার অনেক মানুষ ইন্টারেস্ট নিয়ে দেখে এবং সেটি ট্রেন্ডি হতে থাকে। অনেকে ইউটিউবের লিংক ও পোস্ট করে বুস্ট করে। ভিডিও ভিউস খুব অল্পতে মানুষকে আকৃষ্ট করে অন্য যেকোনো প্রমোশন এর থেকে।

৬ষ্ঠ অপশন : [Lead Generation [Starting from $35]] লিড জেনারেশন— এটি মানুষের বিভিন্ন তথ্য সংগ্রহ করার জন্য ব্যবহার হয়ে থাকে এটি ৩৫ ডলারের নিচে করা যায় না। বিশেষ করে রিয়েল এস্টেট,ব্যাঙ্কিং,এডুকেশন,গাড়ি এবং বড় বিজনেস হোল্ডাররা এটি বেশি ব্যবহার করে থাকে।

৭ম অপশন : [Website visitor]ওয়েবসাইট ভিজিটর — ওয়েবসাইটে ভিজিটর কিংবা ডাইরেক্ট সেলের জন্য এই প্রমোশন টা করা হয়ে থাকে।

৮ম অপশন :[Event Ads]ইভেন্ট অ্যাডস— কোনো ইভেন্টস কে প্রোমোট করার জন্য এটি ব্যবহার করা হয়ে থাকে।

৯ম অপশন :[App promotion]অ্যাপ প্রমোশন— অ্যাপ ইন্স্টলেশন বাড়ানোর জন্য এই প্রমোশনটি করা হয়ে থাকে।

১০ম অপশন :[Re-marketing]রিমার্কটিং–নিজের পেজের সাথে জড়িত লাইক দিয়ে কমেন্ট করে অথবা ওয়েবসাইট ভিজিট করে। রিমার্কেটিং করে আস্থা অর্জন করে একটা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পায়।

১১ম অপশন : [I need edit my ads[only for $20 above order] ]এডিট করার প্রয়োজন হলে আবার করতে পারবেন তবে ২০ ডলারের উপর কোনো অর্ডার হয়ে থাকলে। এবং একই রকম ভাবে চেঞ্জ করার অপসন থাকবে অর্ডাররের ৩ দিন পর্যন্ত এবং সর্বোচ্চ ৩ বার চেঞ্জ করা যেতে পারে।

Scroll to Top