বুস্ট আপে অর্ডার করার প্রসেস

প্রথমে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করুন boostupads.com সেখান থেকে মেনু বার থেকে Facebook Boosting সিলেক্ট করুন। অথবা এই লিংকে ভিজিট করুন boostupads.com/boosting

boosting order process 1

 

এরপর আপনার সামনে নিচের উইন্ডো টি আসবে যা একটি ফর্ম এই ফর্মে আপনি বুস্টিং বা প্রমোশন এর সব ডিটেইলস দিয়ে অর্ডার করবেন।

boosting order process 2

বাম পাশে দেয়া নিউ ইউজার এবং ডান পাশে রিটার্নিং ইউজার দেয়া আছে। আপনি নিউ হলে নিউ বা ছবি রেড মার্ক দিয়ে দেখানোতে ক্লিক করবেন আর যদি রিটার্নিং হন তবে রিটার্নিং অথবা ছবিতে গ্রীন মার্ক দিয়ে দেখানো হয়েছে তাতে ক্লিক করে বাকি প্রসেস এর জন্য অগ্রসর হবেন।

নিউ ইউজার বা রিটার্নিং ইউজার এর পার্থক্যটা হলো বুস্ট আপকে অ্যাড করা আপনার ফেসবুক পেজের পেজ রোলে আর বাকি সব একই। তবে মনে রাখতে হবে যদি আপনি একবার বুস্ট আপের সার্ভিস ইউজ করার পর যদি রিমুভ করেন আপনার পেজ থেকে তাহলে আবার অ্যাড করতে হবে যদি বুস্ট আপে অর্ডার করতে চান।

boosting order process 3– boosting order process 4

 

যেহেতু একটি অপশন ছাড়া তেমন কোনো পার্থক্য নেই তাই আমরা শুধুমাত্র নিউ ইউজারদের প্রসেস টা দেখাবো। আর কিভাবে বুস্ট আপকে আপনার ফেসবুক পেজ রোলে অ্যাড করবেন তা দেখুন এই লিংকে Boost UP adding process

বুস্ট আপকে ফেসবুক পেজে অ্যাড করার পর Yes অপশনে টিক মার্ক দিবেন এবং যথাক্রমে নাম,আপনার কন্টাক্ট নাম্বার এবং ইমেইল দিবেন। এরপর সার্ভিস টাইপে ক্লিক করবেন।

boosting order process 5  boosting order process 6

 

উপরের প্রথম ১০ টা অপশন এর যেটা আপনার দরকার সিলেক্ট করবেন। এর পর ডিটেলস দিবেন।
সবগুলো অপশনে পেজ কিংবা পোস্ট এর লিংক দিতে হবে।

জেন্ডার ,এইজ ,ইন্টারেস্ট, লোকেশন দিবেন। যদি লোকেশন না দেন তবে বই ডিফল্ট বাংলাদেশ দিয়ে বুস্ট করা হবে। বুস্ট আপ টার্গেট সেটআপ এ সহযোগিতা করবে কিছু ডিফল্ট ইন্টারেস্ট দেয়া আছে কিন্তু বুস্ট আপ এটি রিসার্চ করে দিয়ে দিবে কোনটি আপনার অ্যাডস এর জন্য প্রয়োজন তবে গ্রাহক তার নিজের চয়েস ও দিতে পারবে।

gender age setting

interest and location

যদি আপনি পোস্ট বুস্ট করেন তবে সিডিউল বা সিলেক্টেড সময় অনুযায়ী বুস্টিং করতে পারবেন যদি না দিতে চান তবে বই ডিফল্ট ২৪ ঘন্টা বুস্টিং করে দেয়া হবে।

 

লুক এ লাইক ডাটা -বুস্ট আপ অ্যাডভান্স লেভেলের বুস্টিংএ হেল্প করে। তবে গ্রাহককে মিনিমাম ফেইসবুক এর সাথে সম্পৃক্ত ৫০০ ডাটা দিতে হবে যার ফরমেট নাম,ফোন,ইমেইল এবং যদি কোনো ইন্টারেস্ট থেকে থাকে। লুক এ লাইক বুস্টিং খুবই এফেক্টিভ যদি ডাটা ভ্যালিড হয়। প্রায় ৪০% ডাটা খুব ভালো ভাবে কাজ করে এবং ইজিলি সেল বা রিচ বাড়ায় এবং সঠিক হুবুহু একই রকমের পটেনশিয়াল মানুষের কাছে অ্যাডস শো করে।এটি না দিলে কোনো প্রবেলম নাই কিন্তু দিলে ভ্যালিড ডাটা দিতে হবে।

lookalike boost up

এরপর আপনি ডিউরেশন বা কত দিনের জন্য বুস্টিং বা প্রমোশন করবেন তা সিলেক্ট করবেন। বুস্ট আপে মিনিমাম ৪ দিন থেকে ৩৫ দিন পর্যন্ত অর্ডার করতে পারবেন।

ডেইলি বাজেট কত ডলার তারপর দিবেন মিনিমাম ১ ডলার থেকে ২৪ ডলার পর্যন্ত ১ টি পোস্ট বা প্রমোশন এর জন্য করতে পারবেন।ডেইলি বাজেট এবং ডিউরেশন এর উপর ডিপেন্ড করে আপনাকে কত টাকা বিল আসবে তা দেখাবে।

duration & daily budget

বিল যত টাকা তা দিতে হবে বিকাশে।

transaction

এরপর যে নম্বর থেকে বিকাশ করবেন সেটি দিতে হবে এবং এরপরের অপশনে বিকাশ করে যে এস এম এস আসছে তাতে ট্রাঞ্জাকশন আইডি বা Trxid রয়েছে তা দিতে হবে এবং সব শেষে সাবমিট করতে হবে। যদি কোন রেড মার্ক পূরণ না হয় তবে সাবমিট নিবে না। সাবমিট সাকসেসফুল হয়ে গেলে সাকসেস মেসেজ শো করবে।